অনির্বাণ লাইব্রেরী প্রাঙ্গণে ৪০০ টি মুসলিম পরিবারের জন্য সামান্য ঈদ উপহার তুলে দেওয়া হয়। এসময় অনির্বাণের প্রতিবন্ধী কার্যক্রমের প্রধান উদ্যোক্তা তাসনুভা শামীম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব সাগর আহমদ শামীম সাহেবের পরিবার করোনায় আক্রান্ত হওয়ায় এবং অনির্বাণের শুভাকাঙ্খি ও বুক রিভিউ কমিটির সদস্য অধ্যাপক শ্যামল সরকারের সুস্থতা কামনা করে দোয়া ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।
প্রতিটি প্যাকেটে অাছে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, গুড়োদুধ, কিসমিস এবং নগদ ১০০ টাকা।
এ কাজে অর্থায়ন যারা করেছেন সকলেই অনির্বাণ এর সম্মানিত দাতা সদস্য। আবুল কাশেম (ইউকে প্রবাসী, হবিগঞ্জ), শেখ মহিউদ্দিন আহমেদ (ইউকে প্রবাসী, হবিগঞ্জ), লন্ডন প্রবাসী শিক্ষার্থী নাহিদা চৌধুরী ও নাজিফা চৌধুরী(উভয়েই হবিগঞ্জের সন্তান), আব্দুল কুদ্দুস রুবেল (ইউকে প্রবাসী, সিলেট), হাসান বশির (ভূইয়াপাড়া, নারায়ণগঞ্জ) এবং আইয়ুব আলী মোড়ল (হরিদাসকাটি, পাইকগাছা, খুলনা)। সকল সন্মানিত দাতাদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।
অনির্বাণের এই আনন্দ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনির্বাণের আজীবন সদস্য, জনাব অঞ্জন সাহা, অতিরিক্ত কর কমিশনার, কর অঞ্চল, খুলনা।
তার প্রতিও গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
অনির্বাণের অন্যতম দাতা সদস্য সাগর আহমেদ শামিম (আয়ারল্যান্ড প্রবাসী, হবিগঞ্জ) শারীরিক ও মানসিক প্রতিবন্ধীদের জন্য ঈদের উপহার সামগ্রী পাঠিয়েছেন। সেটিও ৫০ টি পরিবারের মাঝে বিতরন করা হয়।
ইতিপূর্বেও অনির্বাণ এর সম্মানিত দাতা সদস্য জনাব মোশারফ হোসেন বাবুর সহায়তায় শতাধিক পরিবার খাদ্য সহায়তা পেয়েছে।
এই অর্থ থেকে অন্যান্য সম্প্রদায়ের পিছিয়ে পড়া মানুষকেও খাদ্য সহায়তা প্রদান করা হবে ঈদের পর।
অনির্বাণ ছাত্রসংসদসহ সকল স্বেচ্ছাসেবীদের প্রতি কৃতজ্ঞতাও ধন্যবাদ জানাচ্ছি।